র‍্যাবের জালে তিন রোহিঙ্গা ইয়াবা পাচারকারী

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল ◑
র‍্যাব-১৫ সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী, টেকনাফ-কক্সবাজার প্রধান সড়ক হ্নীলা আলীখালী পয়েন্টে একটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

র‌্যাবের পাঠানো তথ্য সূত্রে জানা যায়, ৮ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১৫ সদস্যদের একটি দল মাদক বহনের সংবাদ পেয়ে টেকনাফ-কক্সসবাজার সড়ক সংলগ্ন হ্নীলা আলীখালী পয়েন্ট অবস্থান নেয়। এসময় মাদক পাচারে জড়িত অপরাধীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে তিন অপরাধীকে আটক করতে সক্ষম হয়। আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে,
হ্নীলা জাদিমোরা ২৭নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি-৫ এর বাসিন্দা মৃত সাঈদুল আমিনের পুত্র মোঃ মুছা (২১), আব্দুল গণির পুত্র আসমত উল্লাহ (২৭), এবং একই ক্যাম্পের ব্লক-এ-১’র বাসিন্দা রশিদ আহমদের পুত্র মোঃ সাব্বির (২০)। এরপর তাদের দেহ তল্লাশী করে ৫ হাজার ৯শ পিস ইয়াবা পাওয়া যায়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, উদ্ধারকৃত ইয়াবাসহ আটক তিন অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।